Thursday 19 June 2014

ভাবী আমাকে চুদ

আদিত, ওই আদিত! ওঠতো,versity জাবি না?
- -আহ! ভাবী, যাও তো এখন, একদিন versity না গেলে মহাভারত অশুদ্ধ হয়ে যাবে না।
- -ইস! পাগল টা কি যে বলে না, ওঠ, ওঠ।
- -আরে ভাবী গত কাল semester ফাইনাল দিয়া আসলাম, আগামি semester শুরুর আগে কয়েক দিন বন্ধ। কই একটু আরামে ঘুমুব, না, দিলে তো ঘুমের ১২ টা বাজিয়ে।
- -ইস! উনার জন্য নাস্তা নিয়া আমার সারা সকাল বসে থাকতে হবে, ঢঙ।
- -থাকবেই তো, তোমাকে ভাই এর বউ করে এনেছি কি করতে…
বলেই, জিহবায় কামর দিল আদিত। বিয়ের কয়েক মাস পরেই ভাইয়া আমেরিকায় চলে গিয়ে আর ফিরে আসে নি।পরে জানতে পারা যায় ওখানে এক বিদেশী মেয়ের সাথে লিভ-টুগেদার করছে আদিতের বড় ভাই আতিক। এ ঘটনার পর আদিতের বাবা ওর ভাবী রুমার বিয়ে দিতে দিতে চাইলেও রুমা রাজি হয়নি।‘‘বাবা, আমার আপন বলতে কেও নেই আপনারা ছাড়া, তারপরও যদি বিয়ের জন্য আমাকে জোর করেন টা হলে আমি এই বাসা ছাড়তে বাধ্য হবো’’। ‘‘ এসব কি বলছ বউমা! আজ থেকে তুমি আমার মেয়ে হয়ে থাকবে।
- -sorry, ভাবী, আমি কিছু ভেবে বলি নি।
- -it’s okay
ভাবী চলে যেতেই মেজাজটা খিচড়ে গেলো আদিতের। কেন যে একটু বুঝে শুনে কথা বলে না!ধুর! একটু বাইরে
থেকে ঘুরে আসতে হবে।চটপট তৈরি হয়ে গেলো আদিত।
- ভাবী একটু বাইরে গেলাম
- সন্ধ্যার আগে চলে এসো, বাবা business এর কাজে চিটাগাং যাবে। বাসায় আমি একা।-মনটা খারাপ হয়ে গেলো আরও।ভাবির যখনি খুব মন খারাপ হই তখনি আদিত কে তুমি তুমি করে ডাকে। মা মারা যাওয়ার পর এই ভাবীই ওর এলোমেলো জীবন টাকে গুছিয়ে রেখেছে। ভাবীর সাথে ওর সম্পর্কটা আসলে বন্ধুর মতো।
ভাবীর মনটা কিভাবে ভালো করা যায় ভাবতে ভাবতে ওর best friend সীমা কে ফোন করল আদিত, এসব বেপারে ওর মাথা খুব খোলে -
- -হ্যলো, কুত্তা , তুই exam দিয়ে সেই যে গেলি , একবারও মনে হল না আমার কথা।
- -Sorry, দোস্ত! মনটা খুব খারাপ
- -কেন! কি হইসে! কোন মাইয়ার খপ্পরে পড়লি নাকি?
- -আরে ধুর তোর খপ্পর থেকে বের হই আগে তারপর অন্য মেয়ের খপ্পরে পরব নে
- -আরে রাখ, চাপা রেখে বল কি হইসে
- -হুম! আসলে আজ না বুঝে ভাবীর মনে কস্ট দিয়া ফেলসি
- -হুম! এ আর নতুন কি! আপনি তো প্রায় সময় এসব কাজই করে থাকেন। এতই যদি ভাবির প্রতি ভালবাসা তাহলে তাকে বিয়ে করে বউ বানিয়ে ফেল্লেই পারেন।
- -আরে আমার বউ তো তুই হবি, ছাগলি
- -হ কইসে তরে, তোর মতো ছাগল রে বিয়া কইরা জীবন নষ্ট করি আর কি। তা ছাড়া ভাবী তোকে খুবী love করে, তোদের মাঝে আমি আসতে চাইনা।
- -মাগি অনেক বকবক করসস, এইবার বল কিভাবে ভাবীর মন ভালো করা যায়
- -বাসায় গিয়া তোর ভাবীরে আচ্ছা মতন চুদন দে, দেখবি ভাবীর মন একদম ঠিক।- _ ধুর, তুই একটা বেশ্যা মাগি, তরে যদি আর ফোন দেই তো ধোন কাইটা কুত্তা রে খাওয়ামু
- -আরে sorry sorry, চেতস কেন, শোন, ভাবীর জন্য একটা সুন্দর শাড়ি কিনে present কর, আর ফুল কিনে নিয়া যাস, দেখবি ভাবী তোকে কত সোহাগ করে, খিক খিক খিক।
- – তুই মাতারি জিবনেও ঠিক হবি না, আচ্ছা রাখলাম
সীমার idea টা খারাপ না। শাড়ি কেনার টাকা হাতে নাই, কিনতে হবে বল্টুর দোকান থেকে। ওই শালা ওর স্কুল লাইফ এর বন্ধু হলেও লেখাপড়া বেশিদূর করে নি। ও হচ্ছে সীমার পুরুষ সংস্করণ। মুখে কিছুই আটকায় না। অগত্যা বলটুর দোকানেই ঢুকল আদিত।
- -আসেন আসেন, লাট সাহেব আশ্ছেন আমার দোকানে, তা আমার মতো ছোটলোক শাড়ির দোকানির কাছে কি জন্য আশ্ছেন? শাড়ি লাগবো ? sex change করলেন নাকি?
- -উফফ! আসতে না আসতেই শুরু করলি, কমন সেন্স নাই তোর
- -কমন সেন্স তোমার পাছা দিয়া ঢুকাইয়া দিমু , আমার দোকানের সামনে দিয়া যাও আস , একবারও উঁকি দাও না, এখন কমন সেন্স মারাও, খানকি
- -হা হা হা, দোস্ত শোন কয়েক দিন exam নিয়া busy ছিলাম
- -হুমম, এবার ক কি কাম আমার সাথে, তুমি কাম ছাড়া আয়বা না জানি, টাকা লাগলে আগেই কই ব্যবসা খারাপ, টাকা দিবার পারুম না।
- -আরে বাল, তোর কাসে টাকা চাই সি আমি, শোন আজ ভাবীর জন্মদিন। তোর দোকান থেকে একটা সুন্দর শাড়ি ভাবী কে দিব তুই বেছে packet করে দে। টাকা পরে দিয়ে দিব.- -এখন পারব না, আমি tv দেখবো
- -আরে আসই না
- -হুম, দাড়াও
ভাবী আসতেই আদিত ভাবীর হাতে শাড়িটা তুলে দিল।
- -এটা তোমার জন্য। গিফট।
- -ওরে পাগল, আমার birthday তুই মনে রেখেছিশ!
মনে মনে জিবে কামর দিল আদিত। এয়রে আজ ভাবীর birthday একদম ভুলে গিয়েছিলো। বলটু কে এমনি বলেছিল ভাবীর জন্মদিন। কিন্তু মুখে বলল-
- আরে তোমার জন্মদিন আর আমি ভুলে যাবো তা হয় কখনো।
ওরে আমার ছোট নাগর রে, বলে ভাবী জরিয়ে ধরে আদিত এর গালে একটা চুমু একে দেয়। আদিত ও ভাবী কে জরিয়ে ধরে শক্ত করে, দুজন মুখমুখি, একজন আরেকজনের চোখে কি যেন খোঁজে, ঠোঁট দুটি কাছাকাছি, সময় যেন থমকে গেছে,মিলনের প্রত্যাশায় রুমার ঠোঁট হাল্কা ফাঁক হয়, তিরতির করে কাপছে শরীর। মন্ত্রমুগ্ধের মতো আদিত ঠোঁট নামায় রুমার ঠোঁটে আলতো করে।দুজনের শরীরে যেন আগুন ধরে যায়। একজন আরেকজন কে চুষতে থাকে, কামড়াতে থাকে।আদিত এর হাত রুমার শরীরে সর্বত্র বেরাতে থাকে, টিপতে থাকে।
আদিতআলতোকরেরুমারদুধেহাতরাখলো,রুমা কিছুইবললনা,আদিতআরদেরীকরলোনা,রুমারবুকেরউপরথেকেকাপড়শরিয়েতারদুইটাদুধকেপিষতেলাগলো,দারানোঅবস্তায়রুমাকেডানহাতেজড়িয়েধরেবামহাতদিয়েতারবামদুধকে টিপতে লাগলআরমুখদিয়েতার ডান দুধকেচোষতেলাগলো।আদিত রুমারশরীরেরসমস্তকাপড়খুলেফেললো।ভাবীকেনিজের বিছানায় ঘরেরশুয়াইয়েদিলো,রুমাফিসফিসকরেবলল, ‘‘ আমার আদিত সোনা, আমাকে অনেক আদর কর,আদরে আদরে আমাকে মেরে ফেল’’।‘‘ ভাবী তুমি জানো না তোমাকে আমি কত ভালবাসি, ভাইয়ার অভাব আমি পুরন করব, তুমি আমাকে ছেরে কখনো জেওনা,আমার উপর রাগ করো না’’।আদিত ভাবীকে চিত করে তার কোমরে উপর বসে স্তনগুলোকে চুশতে লাগলো।রুমা আরামে ইস উহ আহ করতে করতে আদিতের মাথাকে চেপে চেপে তার দুধের উপর ধরছিল, ‘‘ আরও জোরে চুষ, আমার সোনা মানিক, আমার স্তন ছিরে খেয়ে ফেল’’।আদিত নিজের সব কাপড় খুলে ফেলে উল্টো ভাবে ঘুরে গেলো,আদিতের মুখ এসে গেল পারুলের ভোদা বরাবর,ভোদা চুষতে লাগলো।রুমা ছটফট করতে লাগল,মাঝে মাঝে আদিতের পেনিস টাকে কামড়ে কামড়ে ধরতে লাগল।অনেক্ষন চোষার পরে আদিত ঘুরল, রুমা আদিতের বাড়াকে নিজের ভোদায় ফিট করলো, বলল, ‘‘আস্তে ঢুকাস ভাই, আমি ব্যাথা পাব’’।আদিত ভাবীর বিষয় টা বুঝল, অনেকদিনের আচোদা ভোদা। ও আস্তে আস্তে ঢুকাতে লাগলো, রুমা শুখে আহ আহ করতে লাগল এবং ছোট্ট ঠাপ মেরে পুরো বাড়াটা ঢুকিয়ে দিলো।রুমা যেন ঘোরের মধ্যে চলে গেলো, উম উম শব্দ করতে লাগলো।এভাবে প্রায় ২০ মিনিট আদিত ঠাপিয়ে গেলো।সারা ঘরে পক পক,উম উম,আহ আহ শব্দ ছড়িয়ে পরতে লাগ্ল,ঘর জুড়ে ভুরভুর sexy গন্ধ।আদিত রুমার ভোদায় বাড়া ঢুকিয়ে কয়েক ঠাপ মারার পর বাড়া বের করে এবার পোদে ঢুকাতে গেলে রুমা বাধা দিল।‘‘এটা ঠিক না সোনা, আমি ব্যাথা পাব’’।‘‘ভাবী তুমি কি আমাকে trust করো না? ‘‘উম্মম,করি তো’’, ‘‘তাহলে চুপ করে দেখো আমি কি করি’’।আদিত বাড়ায় ষরিষার তৈল মেখে ভাবীকে উপুর করে পোদের ফুটোয় বাড়া ফিট করে এক চাপ দিলো,মাথা টা ঢুকে গেল,রুমা চিতকার করে উঠল।‘‘চুপ।আস্তে ভাবী’’। রুমা চুপ হয়ে গেল,আদিত আস্তে আস্তে পোঁদে ঠাপ দিতে দিতে speed বাড়াতে লাগ্ল।রুমা ব্যাথায় এবার চিৎকার করতে লাগ্ল।রুমা জতই চিৎকার করতে লাগলো আদিত আরও জোরে পোঁদ চুদতে লাগলো।এক সময় আদিত নিজে কে ধরে রাখতে পারল না।হঠাত শরীর কাঁপিয়ে সব মাল রুমার পোঁদের ছিদ্রে ছেড়ে দিতেবাধ্য হল।তারপর বিছানায় চিত হয়ে শুয়ে পড়লো। একটু পর রুমার দিকে তাকাতেই দেখল রুমা কাঁদছে।
- sorry, ভাবী, আর কখনো এমন করে তোমার পোঁদ মারব না, প্রমিস।
- আরে পাগল, এটা সুখের কান্না,তুই জানিশ না আজ তুই আমাকে কত্ত সুখ দিলি……দেখি তো তুই আমার জন্য কি শাড়ি আনলি।
প্যাকেট খুলতেই কনডম বেড়িয়ে এলো, আদিতের মনে পড়লো বলটুর কথা, শালা বানচোত মানুষ হইল না।
- অহ! ভাবী এটা যে কিভাবে আসলো বুজতে পারছি না!
- হুম! হয়েছে হয়েছে , আর লুকাতে হবে না…… এবার এটা পরে আমাকে চুদ মেরি জান……

No comments:

Post a Comment