Monday 23 June 2014

সেক্সি পোঁদ এর প্রিয় বৌদির বোন মিতু

আমরা দুই ভাই আর বাবা ও মা বসবাস করতাম সল্টলেক এর একটা বহুতলে। বাবা কেন্দ্রিয় সরকারের চাকরি করতেন কিন্তু টার আবসর হয়ে গেছে। আমি পড়াশুনা করি আর আমার দাদা পরা শেষ করে বাবার মতন একটি সরকারি দপ্তরে অফিসার হিসাবে কাজ করে। মায়ের বয়স হয়ে যাবার জন্য মা সেই ভাবে কিছু করতে পারতেন না তাই দাদার চাকরি পাবার সাথে সাথেই তার বিয়ের ঠিক করে ফেললেন বাবা ও মা। গতবছর দাদার বিয়ে হয়েছিল, সেকি আনন্দ আমার। সব বন্ধুরা মিলে ধুমধাম করে বিয়ের আয়েজন করেছিলাম। বউদিরা দুই বোন, বৌদি বড় আর ছোট যার কথা বলবো সে আমার সমবয়সী কিন্তু তার পোঁদ দেখলে আপনাদের মনে হবে অনেক বড়ো। নাম মিতু, আমার নাম লিটন, যদিও সবাই আমাকে লিটু নামেই ডাকে। বিয়ের পরেই মিতু আমার বৌদির সাথে আমাদের বাড়িতে ছিল প্রায় দশ দিন। বিয়ের দশদিন পরেই বউদিকে যেতে হবে বাপের বাড়ি, এটাই নাকি নিয়ম। তো যথারীতি আমার উপর দায়িত্ব পড়ল বৌদিকে বাপের বাড়ি পৌঁছে দেবার। বিয়ের কয়েকদিন বৌদির ছোটবোন মিতুর সাথে খুব দুষ্টুমি করেছি, আসলে ওর পোঁদ টার দিকে আমার যেন কেমন একটা টান বেড়ে গেছিল।তাই একধরনের বন্ধুত্ব হয়ে গিয়েছিল মিতুর সাথে আমার। বৌদিকে তাদের বাড়িতে পৌঁছে দিতে অনেক রাত হয়ে গেল। যথারীতি আমাকে বৌদির বাপের বারিতেই রাত কাটাতে হলো। সেদিন থেকে মিতুর প্রতি আমার আকর্ষণ যেন আরও বেড়ে গেলো। মিতুর অসাধারন সেক্সি দুধ ও পোঁদ টার প্রতি আমার বরাবরই একটা দারুন কৌতূহল ছিল। রাতে মিতু যখন আমার থাকার রুম পরিষ্কার করে দিচ্ছিল, তাকে প্রথম রাত্রের জামা কাপড় পরনে দেখলাম। উপুর করে সে যখন বিছানা ঝাড় দিচ্ছিলো তার পোঁদ টাকে দেখে মনে হলো একটা তানপুরা, যেন বলছে আমাকে বাজিয়ে সুর তোলো।

মিতার হট গুদের এর চোদন

আমার সামনা সামনি যখন ঝুঁকল, দুই দুধের ফাক দেখে মনে হচ্ছিলো যেন দুই পাহাড়ের মাঝখানে উপত্যকা। সেদিন রাতে আমি তাকে চিন্তা করে হাত মেরেই আমার ধোনের তৃষ্ণা মেটাই আর তাকে কিভাবে পাবো তার ফন্দি ভাবতে থাকি। মিতার ব্যাপারে ভাবতে গিয়ে সব সময় শুধু মনে পড়ে যায় ওর সেক্সি বিশাল পোঁদ টার কথা। সুযোগ আসে প্রায় আটদিন পর যখন বৌদি আবার আমাদের ঘরে ফিরে আসে। কারন বৌদির সাথে মিতুও আবার আমাদের ঘরে আসে কিছুদিন থাকবে বলে। দাদা নিজের কাজে ব্যাস্ত থাকার জন্য আমাকেই বৌদি আর মিতুকে বেড়াতে নিয়ে যেতে হতো।মাঝে মধ্যে মিতু যখন গাড়িতে আমার পাশে বসত, আমি ইচ্ছে করেই আমার হাত কখনো কনুই দিয়ে তার দুধে চাপ দিতাম আবার কখন ওর পোঁদে হাত দেবার চেষ্টা করতাম, এমন ভাবে দিতাম যেন দেখে মনে হতো এমনিতেই লেগে গেছে। মিতু কিছু বুঝতো কিনা সেটা আজও আমি জানি না। সে কিছুই বলতো না আবার নিজেকে সরানোর চেষ্টাও সেই ভাবে করতো না। ঘরে আমাদের রুম ছিল তিনটে একটাতে বাবা মা, অন্যটাতে দাদা বৌদি, আরেকটাতে আমি থাকতাম। মিতু আসাতে আমার রুমটা মিতুকে দিয়ে আমি ড্রয়িং রুমে মেঝেতে ঘুমাতাম। এভাবে চার দিন যাওয়ার পর একদিন রাতে দাদা বৌদি অফিসের পিকনিক এর জন্য বাইরে গেলো একদিন এর জন্য। সেই রাতে মিতুকে দাদা বৌদির রুমে থাকতে দেয়া হল আর আমি জথারীতি আমার রুমে থাকলাম। খাওয়া শেষ করে আমরা যে যার রুমে চলে গেলাম ঘুমানোর জন্য। আমি গুমাতে যাব, এমন সময় দেখি মিতু আমার রুমে এসে হাজির। আমার কিন্তু ওকে সেই মুহূর্তে ওর রাতের জামা পড়ে দেখতে দারুন লাগলো। বিশেষ করে ওর পোঁদ টাকে যেন মনে হোল এখনই সুযোগ পেলে আচ্ছা করে ঠাপিয়ে বাঁড়ার গরম ঠাণ্ডা করে ফেলি।

No comments:

Post a Comment