Monday 23 June 2014

ভারতীয় নায়িকা মিরাকে গরম করে চোদার গল্প

মিরাও অনেক হট হয়ে গেছে বুঝতে পারলাম আমার ঠোঁটগুলো ও ললিপপ এর মত চুক চুক করে চুস্তে লাগল। আমি তো কাম উত্তেজনায় পাগল প্রায়। এবার আমি ওকে বললাম চল বিছানায় যাই। ও বলল চল। এবার রুমে যেয়েই ও দরজা আটকিয়ে দিল। আমি বসে ছিলাম। দরজা আটকানোর পর ও নিজে নিজেই ওর শর্ট কামিজটা খুলে ফেলল। উফফফ কি যে সেক্সি লাগছিল ওকে উলঙ্গ  দেখতে। ওর গোলাপি কালার ব্রার উপর দিয়ে মাইদুটো বের হয়ে আসতে চাইছে। সেক্সের উত্তেজনায় মাইগুলো সোজা খারা খারা হয়ে ছিল। এবার ও ওর প্যান্ট টাও খুলে ফেলল। ভারতীয় নায়িকা মিরাকে এই অবস্থায় দেখে আমার মাল বের হয়ে যায় যায় অবস্থা। ওর পরনেও ছিল গোলাপি কালার এর একটা পেনটি। এবার ভারতীয় নায়িকা মিরা আমার কোলে বসে আমার পিছনের চুল ধরে আমার ঠোঁটগুলো আবার চুষা শুরু করল। ওর পোঁদের স্পর্শ পেয়ে আমার বাঁড়াতো প্রায় ওর পেনটি ছিরেই ঢুকে যাওয়ার অবস্থা।
এবার আমি ওকে আমার নিচে ফেলে ওর ব্রা খুলে দিলাম। ওর ফর্সা ফর্সা মাই গুলো এবার যেন মুক্তি পেল আমি ওর একটা মাই চাপতে লাগলাম আর একটায় মুখ দিতেই দেখি ওর বোঁটাটা খুব শক্ত হয়ে ছিল। আমি এবার আমার জিব ঘুরিয়ে ঘুরিয়ে ওর মাই চুস্তে লাগলাম। মিরা ওর দুই হাত আমার মাথায় চেপে ধরে বলতে লাগল আরও জোরে চুস উফফ কি যে আরাম লাগছে আমি তোমাকে বিয়ে করব জান উউউফফ কি আরাম দিচ্ছ তুমি।আমি এবার আস্তে আস্তে ওর নিচে নামতে থাকলাম। ভারতীয় নায়িকা মিরা ওর দাতে দাত চেপে আমার চুষার সুখ নিচ্ছে ওর শরীর মোচড়াচ্ছে। ও বলল তোমার জামা প্যান্ট খুল আমি তোমার বাঁড়া ধরব। এবার আমি পুরা উলঙ্গ হয়ে গেলাম। আমার ব্যায়াম করে শরীরটা দেখে মিরা কেমন যেন করল। বলল তুমি এত সুন্দর কেন আমি তো পাগল হয়ে যাব। এবার আমি আমার বাঁড়াটা ওর মুখের কাছে নিয়ে গেলাম বললাম একটু চুষো না।
মিরা আমার বাঁড়াটা ওর মুখের ভিতর ভরে ললিপপ এর মত ঘুরিয়ে ঘুরিয়ে চুস্তে লাগল। কতক্ষণ চুষার পর আমার মাল বের হয় হয় অবস্থা আমি তাই বের করে নিলাম। আমি ওর পায়ের কাছে এসে হাটু গেড়ে বসলাম আর ওর পেনটি টা টান দিয়ে নামিয়ে দিলাম। ওর ফোলা আর ভিজে থাকা গুদটা এবার আমার সামনে উম্মক্ত হয়ে গেলো। এখন মিরার গায়ে ওর গলার চেনটা ছাড়া আর একটা সুতাও নেই। ভারতীয় নায়িকা মিরাকে চোদার স্বপ্ন সত্যি হতে যাচ্ছে তাই আমি দেরি করলাম না আমার বাঁড়াটা ওর গুদের মুখে সেট করলাম আর ওর দুইটা পা দু দিকে যতদূর পারি ছড়িয়ে ধরলাম। ওর গুদ থেকে দেখি ফোটা ফোটা রস পরছে তার মানে একবার মাল ছেড়ে দিয়েছে। মিরা আমাকে বলল এবার ঠাপ মার আমার সহ্য হচ্ছে না। এই কথা শুনে আমি আমার লোহার মত শক্ত বাঁড়াটা দিয়ে ওর গুদে এমন একটা রামঠাপ দিলাম যে ওর গুদে পুরাটা ঢুকে যাওয়ার কথা কিন্তু ওর গুদটা অনেক টাইট থাকার ফলে অর্ধেক এর বেশি ঢুকল না।
মিরাতো এদিকে আআআআআ বলে একটা চিৎকার দিয়ে দাতে দাত চেপে ধরে রেখেছে। ভারতীয় নায়িকা মিরার গুদ এত গরম ছিল আমার ধন পুরে যাওয়ার অবস্থা। আমি ঐ অবস্থাতেই ওর গুদে আমার আখাম্বা বাঁড়াটা দিয়ে ঠাপাতে লাগলাম আর ভারতীয় নায়িকা মিলন সুখে আআআ উউউ উউউফফ শব্দ করে চলছে। এবার ঠাপানর পর মিরা দেখি ওর গুদ দিয়ে আমার বাঁড়াটা কামরিয়ে ধরতে লাগল আর গলগল করে গুদের মাল আরেকবার আউট করল। ওর গুদের রসে আমার বাঁড়াটা ভিজে চুপচুপে এবার আমিও আর থাকতে না পেরে চিরিক চিরিক করে আমার গরম মাল ওর গুদে ঢেলে দিলাম। মিরা আমাকে একটা চুমু খেয়ে বলল আজ যে সুখ আমাকে দিয়েছ আমি টা সারাজিবন মনে রাখব। আমি বললাম আমিও।

No comments:

Post a Comment