Monday 23 June 2014

দেশী দম্পতি র মুখ মৈথুন

এই ভিডিওতে একটি দেশী দম্পতি ঘরের নিরালায় দারুনভাবে বিছানা গরম করছে। বৌদি দাদার আখাম্বা বাঁড়াটা মুখের মধ্যে নিয়ে চুষে আর সেই সঙ্গে হাত দিয়ে আদর করে বাঁড়াটাকে দারুনভাবে উত্তেজিত করার চেষ্টা করছে। দাদার শরীরটা চোষার তীব্র উত্তেজনায় ঘাই দিয়ে দিয়ে উঠছে। যাঃ,দাদা আর পারলো না। বাঁড়া থেকে বৌদির মুখের মধ্যেই সাদা ঘন বীর্য উগরে দিল। বৌদি কি পরম তৃপ্তিতে সেই বীর্য চেটে চেটে খাচ্ছে দেখেছেন? পারবেন আপনাদের মধ্যে কোন দেশী দম্পতি এই রকম কাজ করতে? এইবারে দাদার প্রতিদান দেওয়ার পালা। ও, বৌদির থাই কি মাইরি! যেন কলাগাছের ছাল ছাড়ানো থোড়! হাতির পায়ের থেকেও বোধহয় মোটা এক একটা থাই। আর থাইয়ের সংযোগস্থলে কি লুকিয়ে আছে জানেন না কি?
হ্যাঁ,ঠিক ধরেছেন। মেয়েদের গুদ! দাদা এবার সেই গুদের উপর ঝুঁকে পড়ল গুদের মধ্যে চাটবে বলে। কি পরম তৃপ্তির সঙ্গে দাদা বৌদির গুদ চেটে তুলে নিচ্ছে দেখেছেন? বৌদির মাই দুটো একটু ঝুলে গিয়েছে কিন্ত গুদের মধ্যেটা একেবারে সরেস। দাদা সেটা জানে বলেই মাইয়ের দিকে হাত না দিয়ে তার মনপ্রান ঢেলে দিয়েছে গুদ চোষার দিকে। এই দেখুন বৌদি উত্তেজনায় কি ভাবে পোঁদ তুলে গুদটাকে দাদার মুখের মধ্যে আরো জোর করে ঠেসে ধরেছে! আহা,যে কোন দেশী দম্পতি র কাছে এরা আদর্শ দম্পতি হতে পারে। ওরে চুদমারানি রে-বৌদি যে শরীরটা ঝিনকি দিতে শুরু করেছে! তলপেটটা কুঁকড়ে কুঁকড়ে উঠছে।
জরায়ুর মধ্যে দিয়ে যেন নদীর স্রোত কলকল করে তলপেটের দিকে যাত্রা শুরু করেছে। না, বৌদি আর নিজেকে ধরে রাখতে পারলো না। বৌদির সারা শরীর কাঁপিয়ে অর্গাজম হয়ে গেল। এখনো ঝিনকি দেওয়া থামে নি! দেখেছেন দাদা এখন হাতটা কি ভাবে বৌদির গুদের মধ্যে চালিয়ে দিয়ে বৌদিকে খিঁচে দিচ্ছে! ওরে শালা হারামী,নিজের বৌয়ের গুদও মারবে আবার গুদ খিঁচে মালও বের করে দেবে? আমরা কি তাহলে ছিঁড়তে এখানে এসে আপনাদের মতো দেশী দম্পতি র চোদন লীলা দেখছি? আমাদের কিছু প্রসাদ দিন না দাদা! আপনার বৌয়ের যা গতর,আমাদের মতো চারটে ছেলের মহড়া বৌদি একাই নিতে পারবে। ইস্‌,এত চোষাচুষি করেও আবার জাপটা জাপটি করছে? দেহের ক্ষিদে কি এখনো মেটেনি? না,এটা স্বীকার করতেই হবে এই রকমের এনার্জি এই দেশী দম্পতি রা ছাড়া আর কোন দেশী দম্পতি র মধ্যে আমি এখনো লক্ষ্য করিনি।

No comments:

Post a Comment