Monday 23 June 2014

মিনার গুদের নতুন সঙ্গী

সুভাষ একে একে শাড়ী এবং ব্রা ও পেন্টি খুলে মিনাকে সম্পূর্ণ নগ্ন করে দিল। এবং নিজেও নগ্ন হলো। এবার মিনাকে বিছানায় চিৎ করে শুইয়ে দিল। সুভাষ মীনার দুই উরুর ফাকে বসে দুই হাত দিয়ে মীনার মাই দুটো টিপতে লাগলো আর জিভটা তার গুদে লাগিয়ে চেটে রস খেতে লাগল। সুভাষ যতই মীনার গুদ চাটতে লাগল মীনা ততই সুখ আর উত্তেজিত হতে লাগল।সুভাষ তার শক্ত বাড়াটা মীনার গুদের মুখে এনে ধাক্কা দিতেই পুচ করে ঢুকে গেল। মীনার স্বামীর চুষিকাটি সাধারণত যাতায়াত করায় গুদটি বেশ টাইট আছে। মাই দুটো দু’হাতে ধরে কচলাতে কচলাতে সবলে একটি ঠাপ দিতেই পক করে প্রায় সবটা ঢুকে গেল। এর পর সুভাষ মীনার উঁচু দুই পাছা দুই হাতে দিয়ে চেপে ধরে ঠাপ মারতে লাগল।লম্পট সুভাষ পরস্ত্রী যুবতী মীনার টসটসে ঠোঁট দুটো চুষতে চুষতে ঠাপ মারতে লাগল।মীনা এরকম মোটা বাড়ায় ঠাপ খেয়ে রাত্রি সুখ উপভোগ করতে থাকে।
মীনা সুবিধামত কয়েকজন পর পুরুষের বাড়া গুদে ঢুকিয়েছিল কিন্তু তা কোনসময়ই স্থায়ী করতে পারে নি।সুভাষর সাথে মীনার এই দৈহিক সম্পর্ক যে দীর্ঘস্থায়ী হবে তা সে বুঝতে পারছিল। মীনা ঠাপ খেতে খেতে উম্মাদের মতো বলে উঠল দাও দাও আরো জোরে দাও, তখন সুভাষ তার ঠোঁট চুষতে চুষতে জিজ্ঞেস করে- ভাল লাগছে? সুখ হচ্ছে তো? হ্যাঁ খুব আরাম আর সুখ হচ্ছে যা আগে কখনো কোন পুরুষ তোমার মত করে দিতে পারেনি। ঘামে সারা শরীর জ্যাবজেবে হয়ে উঠল।সুভাষ উম্মাদের মত মীনার গাল, কান, ঘাঁড়, ঠোঁট এ চুমু খেতে লাগল। আত্নহারা হয়ে মীনা দুই পা দুই দিকে দিয়ে ঠাপ খেতে থাকে। মীনা বলল তোমার বাড়ায় বেশ জোর আছে আরো জোরে দাও আমার খুব ভাল লাগছে। মীনা টেনে টেনে সুভাষর গলা জড়িয়ে তার মুখে পাগলের মত চুমু খেতে থাকে।সুভাষর পক্ষে আর বেশিক্ষণ এইভাবে বাড়া চালান করা সম্ভব না।
তারও শেষ হয়ে আসছে। মীনার গাল কামড়ে ধরে দু’হাতে নরম দুই মাই চটকাতে চটতাকে সে ঘন ঘন ঠাপ দিতে থাকে। তার বাড়াটা সবলে গুদের ভিতরে ঠেসে ধরলো। তার বাড়ার মাথা থেকে পচ পচ করে ঘন গরম বীর্য মীনার গুদে পড়তে থাকে। গুদ ভর্তি হয়ে গলে বীর্যে। গুদের রস বের হবার পর মীনার শরীর অবশ হয়ে আসছে।মীনা তবুও শুয়ে পড়ে আর তার গুদে সুভাষর বাড়াট ঢুকিয়ে।মীনা আর কয়েকজন পুরুষের সাথে খেলেছে কিন্তু তার রস এত সহজে কেউ বের করতে পারেনি যা সুভাষ পেরেছে। এমন রাতের স্বাদ মীনা জীবনেও পায়নি। পরস্ত্রী কে চোদতে এমন মজা যে নিজের স্ত্রীকে চুদতে এত মজা পাওয়া যায় না মনে মনে সুভাষ ভাবতে লাগল। কিছুক্ষণ পর মীনা ও সুভাষ বিছানায় উঠে বসে পড়ল এবং তোয়ালে দিয়ে মীনা বাড়ার এবং গুদের বাইরে পড়ে থাকা বীর্য মুছল। সুভাষ কখনও মীনার দুধ চুষতে থাকে আবার কখনো ঠোঁটে চুমু খেতে লাগল।
একটু পর সুভাষ আবার মীনার গুদের ভিতরে পচ করে তার বাড়াটা ঢুকিয়ে দিল। ১৫ মিনিট চোদার পার মীনা বলে উঠল ওগো তুমি কি করছো? সুখে যে আমার দম বন্ধ হয়ে আসছে।সুভাষ তার বাড়াটা গুদ থেকে বের করে এনে একটু থুতু দিয়ে আবার সেই গুদে ভরে দিল। তারপর আবার ২০ মিনিট টানা মীনাকে চুদানোর পর সুভাষ মীনার গুদের মুখে তার জিভ এনে চাটতে থাকে। তখন মীনা বলে উঠল ওগো তুমি করছ আমার যে খুব সুখ হচ্ছে আমি আর পারছি না। এবার মীনা সুভাষর বাড়াটার ছোট ছিদ্রটিতে মীনা জিভ দিয়ে তাতে সুরসুড়ি দিতে থাকল। মীনা বলে উঠল এ রকম সুখ আমি জীবনেও পাইনি মনে হচ্ছে জীবনের প্রতিটি রাত তুমার চোদা খেতে পারি। আর এভাবেই দুজন দুজনকে জড়িয়ে বিছানায় শুয়ে পড়ে।

No comments:

Post a Comment