Sunday 22 June 2014

বন্ধুর মায়ের উপসি গুদের চোদন

আমরা তখন থাকতাম বেলঘরিয়াতে।বাবা বড় বাজারে বাবসা করত।আমার সব থেকে ভালো বন্ধু ছিল রিপন,আমাদের পাসেই ছিল ওদের বারি। ওর বাবা ডিফেন্সে চাকরি করার সুবাদে বাইরে থাকতো।রিপন ভালো বন্ধু হবার কারনে আমরা বেসির ভাগ সময় টা এক্সাথেই কাটাতাম,কখনো ওর ঘরে আবার কখনো আমাদের ঘরে।আমি ও রিপন দুজনেই বাবা মায়ের এক সন্তান ছিলাম।কলেজে পড়ার সুবাদে আমরা একটু লাগাম ছাড়া হয়ে ছিলাম সেই সমইয়।প্রাই ঘরে কম্পিউটারে পানু দেখতাম,চোদার খুবই ইছে ছিল কিন্তু সেই ভাবে কোন দিন সুযোগ পেতাম না,কেয়কবার ঠিক করে ছিলাম সোনাগাছি যাবো কিন্তু সাহস করে উঠতে পারিনি। এই সব কারনে জখনি ইছে হোতো পানু দেখে বাথরুমে ধন খেঁচে দিতাম।এই ভাবেই বেস ভালো দিন কাট ছিল।একটা ব্যাপার আমার মনে মাঝে মাঝেই ভাবতাম কিন্তু নিজেকে ভুল ভেবে কোন দিন বেশি কিছু ছিন্তা করতাম না তা হোল রিপনের বাবা একটু বয়সে বিয়ে করে ছিল কিন্তু ওর মায়ের বয়স আনেকটাই কম ছিল,ওর মা দেখতে যেমন সুন্দরি তেমন হট চেহারা। আবাক হতাম এই ভেবে যে বাবাকে ছেরে ওর মা কি করে থাকে।
রিপনের মা আমাকে খুবই ভালো বাস্ত।আমার খুবই ভালো লাগতো কাকিমাকে কারন আজও কাকিমাকে কেও যদি চুড়িদার পরে বিএর চেষ্টা করে তো যেকোনো ছেলে লুফে নেবে।একদিন ওদের ঘরে বসে আমি রিপন কম্পিউটার এ পানু দেখছি,সেই সময় রিপনের মা ওকে দকানে পাথাল,ও দোকান চলে যেতে আমিও আবার পানু দেখা শুরু করলাম। দরজাটা লাগাতে ভুলেজাবার জন্য হটাত করে ওর মা এসে হাজির,দেখেও ফেলল যে আমি পানু দেখছি। যাই হোক কোন কথা না বলে চলে গেল,আমার তো ভয়ে লজ্জাই মুখ লাল হয়ে গেলো। রিপন দোকান থেকে আসার পর কোন রকমে ওদের ঘর থেকে চলে এলাম,রিপন কে কিন্তু কিছু বললাম না।একটা ব্যাপার খুব মনে বাধল যে যখন আমি চলে এলাম তখন ওর মা কেমন যেন একটা প্রলুব্ধ করা চাওনই নিয়ে মুচকি হেসে তাকাল আমার দিকে। ঘরে চলে আসার পর থেকেই মনের মধ্যে ওই ব্যাপার টা ঘুরতে শুরু করলো।
দুদিন ওদের বাড়ি গেলাম না।তিন দিনের দিন হটাত করে ওর মা আমাদের বাড়ি এল,আমি তো দেখা মাত্র দুতলাতে চলে গেলাম। খুব ভয় লাগছিল যদি আমার মাকে কিছু বলে দেয় এই ভেবে।কিছুক্ষণ পর আমার মা আমাকে ডাকল আমি ভয়ে ভয়ে নিছে এলাম আসা মাত্র দেখি রিপনের মা আমার দিকে হেসে বলল কি রে তোর কি শরীর খারাপ জাস নি যে। ওর মায়ের কথা সুনে আমার ভয় কাটল।আমি মিথ্যে করে বললাম সামনে পরীক্ষা তাই পরছিলাম। যাই হোক দুএক কথা বলার পর ওর মা বলল রিপনের খুব শরীর খারাপ তাই আমি যদি রাতে ওদের বাড়ি থাকি তাহলে খুব উপকার হবে,আমার কিছু বলার আগেই আমার মা হ্যাঁ বলে দিলো।সেদিন রাতের খাবার খাওয়ার পর গেলাম রিপন দের বাড়ি,গিয়ে সুনলাম ওর জর হ্যেছে,মনে মনে একটু আবাক হলাম এই ভেবে যে এর আগে আনেকবার ওর এর থেকেও বেশি শরীর খারাপ হয়েছে কিন্তু আমাকে থাকতে হ্যনি, এই সব ভাবতে ভাবতে কাকিমা ওর পরার ঘরে আমার সবার বাবস্থা করে দিলো। আমি আমার মতন ওখানে গিয়ে শুয়ে পরলাম। ঘুমিয়েও গেলাম কিছুক্ষণের মধ্যে।
মাঝ রাতে হটাত করে ঘুম ভেঙ্গে গেল,ছখ খুলে আন্ধ কারে বেশি কিছু না দেখতে পেলেও আনুভব করলাম যে কেও একজন আমার প্যান্ট টাকে খুলে দিয়ে মনের সুখে আমার ধন চুষছে। বুঝতে বেশি দেরি হোল না যে ওটা আর কেও নয় সয়ং কাকিমা। আমার যে কি আবস্থা তখন আমি মুখে বলে বোঝাতে পারব না।আমি জেগে গেছি সেটা বুঝতে পেরেও কাকিমা আইসক্রিম খাবার মতন করে আমার ধন টা চুষতে থাক্ল।বেস কিছুক্ষণ এই ভাবে চলার পর আমি আর থাকতে না পেরে উঠে বসে গেলাম,কাকিমা আমার দিকে সেক্স ভরা চাওনই তে তাকিয়েম,আমি বুঝে উঠতে পারলাম না যে কি করব,আমার কিছু করার আগেই কাকিমা আমাকে জড়িয়ে ধরে পাগলের মতন চুমু খেতে শুরু করলো ঠোঁটে কপালে গলায় বুকে কথাও বাকি রাখল না।চুমু খেতে খেতে পুর ল্যাঙট করে দিলো আমাকে,নিজেও ল্যাঙট হয়ে গেলো
হালকা নাইট লাম্পের আলতে যা দেখলাম তাতেই আমার ধন তাল গাছের মতন হয়ে গেলো,বুঝতে পারলাম না কোন একবাছছার মাকে দেখছি নাকি বিয়ে না হাওয়া কোন সেক্সি মেয়েকে দেখছি।আমি আর সহ্য করতে না পেরে সোজা কাকিমার সেক্সি ফর্সা দুধ দুটোতে হাত দিলাম, ওঃ কি নরম কোন দিন জিবনে ভাবতে পারিনি যে মেয়েদের দুধ এত নরম হ্য।পাগলের মতন দুধ দুটোকে নিয়ে টিপতে লাগলাম,টেপার পর দুধের বোঁটা গুলোকে চুষলাম। বোঁটা চোষার সাথে সাথে কাকিমার মুখ থেকে না না ধরনের সেক্সি আওয়াজ বেরতে শুরু করলো।কিছু ক্ষণ এই ভাবে দুধ চোষার পর কাকিমা নিজেই বলে উঠলো আর পারছিনা সোনা এবার আমার গুদ মার।আমিও দেরি না করে সোজা আমার ধন টাকে কাকিমার গুদে ঢুকিয়ে বসে বসেই চোদা শুরু করলাম।কাকিমাও ভালো রিপ্লাই দিতে থাকল। বসে ভালো করে হছিল না বলে কাকিমাকে সুইয়ে দিয়ে চুদতে থাকলাম, যতো জোরে জোরে চুদি ততো কাকিমা বলে আরও জোরে। এই ভাবে আনেখন করার পর কাকিমার গুদ হড়হড় করছে দেখে বুঝতে পারলাম কাকিমার হয়ে গেছে তখন আমিও মাল ফেলে দিলাম কাকিমার গুদে। আজও সুযোগ পেলে কাকিমাকে চুদি।

No comments:

Post a Comment