Monday 23 June 2014

সেক্সি মেয়ে রমার গুদ চোদার ইতিহাস

তখন সবে আমি উচ্যমাধ্যমিক পাস করে কলেজে ভর্তি হয়েছি। বাঁধা গরু ছাড়া পাওয়ার জন্য সাহস একটু বেড়ে গেছিলো। কলেজে প্রথম প্রথম মেয়েদের সাথেই বেসি ভাব হয়ে গেলো। আসলে ভাব হয়ে যাবার একটা বড়ো কারণ হল আমাড় গুদ মারার প্রবল ইচ্ছে। আসলে মেয়ে দের সানিধ্য খুব একটা বেসি না পাওয়ার জন্য মেয়েদের প্রতি একটু বেসি টান ছিল, বিশেষ করে ওদের সেক্সি গুদ টাকে ভালো করে দেখার জন্য। মানে ছোটো থেকেই ছেলেদের স্কুলে পড়া শুনা করার জন্য মেয়েদের সাথে সেই ভাবে মেলা মেসা করার সুযোগ হয় নি। কিছু দিনের মধ্যেই অনেক মেয়েদের সাথেই ভালো ভাব হল। কিন্তু রমা বলে একটা দারুন মেয়ের দিকে আমার চোখ সব থেকে বেসি ছিল। ওর অসাধারন মাই দুটো আমাকে যেন পাগল করে দিয়ে ছিল। রমা খুব বড়ো লোকের মেয়ে হবার জন্য একটু অহ্নকার ছিল। এই কারনে আমাকে খুব একটা বেসি পাত্তা দিত না কিন্তু আমি সব সময় ওর দিকেই বেসি ভাব জমানর চেষ্টা করতাম।
অনেক চেষ্টা করে ওর সাথে একটু ভালো করে একটু ভাব জমালাম। রমার প্রতি আমার এমন একটা টান পরে গেছিলো যে আমি ওর অনেক ভুল কাজকেও মন থেকে মেনে নিতাম ঠিক বলে। এই সবের কারন একটাই সেটা হল রমার অসাধারন সেক্সি মাই ওর বালে ভরা গুদ টা। যাইহোক এই ভাবে আমার দিন বেস ভালোই কাটছিল, রমার সাথে প্রাই রোজই অনেক সময় ধরে গল্প করতে পারতাম আর রাতে ওর দুধের কথা ভেবে বাঁড়া খেঁচে মাল ফেলে দিতাম। আমার রমার প্রতি গভির বন্ধুত্য দেখে রমাও খুব কম দিনের মধ্যেই আমাকে পছন্দ করতে শুরু করলো। এমন একটা সময় এলো যে আমার সাথে রমার দেখা না হোলে ওই আমাকে ফোন করে খবর নিত। আমি এক দিন ওকে আমাদের ঘরে নিয়ে এলাম মায়ের সাথে দেখা করানর জন্য। আমাদের ঘরে এসে দেখলাম রমা বেস ভালোই খুসি হল। ঠিক এই সময় থেকেই আমার কেন জানিনা রমার গুদ চোদার ইচ্ছে জাগতে শুরু করলো।
অনেক চেষ্টা করে কেবল ভুল বসত ওর দুধ পর্যন্ত পৌছাতে পারলাম কিন্তু গুদ মারার সুযোগ কিছু তেই আর এলো না। সামনেই স্বরসতি পুজা আসছে দেখে আমি মনে মনে একটা প্ল্যান করলাম যে এই ভেবে স্বরসতি পুজতে যেমন করেই হোক রমাকে আমাকে চুদতেই হবে। কারন তার পরেই আমাদের পরিক্ষা তাই আর সুযোগ পাওয়া যাবে না। আমার ভাগ্য তা একটু ভালো থাকার কারনে ঠিক সেই বছরেই পুজর দাইত্য আমারা পেলাম কলেজের। যেহেতু আমি বেশির ভাগ কাজের দাইত্য নিলাম তাই রমাও সব ব্যাপারে আমার সাথে থাকতে শুরু করলো। বেস ভালো করেই সব কিছু আয়োজন করলাম কিন্তু আমার মন সেই পরে ছিল রমার সাথে সেক্স করার দিকে। অনেক কষ্ট করে রমাকে রাজি করালাম পুজর আগের দিন আমার সাথে রাতে কলেজে থাকার জন্য। দেখতে দেখতে সেই দিন চলে এলো, ঠিক সন্ধ্যা হবার আগে রমার বাবা আমার কাছে মানে কলেজে রমাকে ছেড়ে দিয়ে গেল।
সেই দিন যেন রামকে একটু বেসি সেক্সি লাগতে শুরু করলো আমার। কাজের ফাঁকেই আমি বার বার ওর দুধ ও গুদ তার দিকে দেখছিলাম । সব কিছু কাজ সেরে আমরা সব ছেলে মেয়েরা কলে জের একটা বড়ো রুমে গিয়ে বসলাম। ওই সময় ঠাণ্ডা ভালো থাকার জন্য সবারি বেস ভালোই ঠাণ্ডা লাগছিলো। আমার পাসেই ঠিক রমা এসে বসলো। ওর গায়ের ছোঁয়া আমার গায়ে লাগতেই আমার যেন অবস্থা খারাপ হয়ে গেল। রমা এমন ভাবে আমার পাসে বসলো যেন মনে হল আমার কোলেই উঠে যাবে। আমি নিজেকে কিছুটা সরিয়ে এনে নিজেকে ঠাণ্ডা করার চেষ্টা করতে শুরু করলাম কিন্তু রমা দেখি বারবার আমার গায়েই ঘেসে ঘেসে এসে বসতে শুরু করলো। এই ভাবে বেস কিছুক্ষণ চলার পর আমার আর ভাল লাগ্ল না। আমি অই খান থেকে উঠে একটু বাইরে চলে গেলাম। আমার তো তখন মনে মনে খুব ইচ্ছে করছে যে যেমন করেই হোক ওর শরীর টাকে ভগ করি।

No comments:

Post a Comment