Monday 23 June 2014

দক্ষিন ভারতে চাকরী ও হট ইন্ডিয়ান আন্টি

আমি একজন বাঙালি, আমার পড়াশোনা সব কিছু পশ্চিম বঙ্গেই I পশ্চিম বঙ্গের হুগলি জেলায় আমি থাকি, পড়াশোনা শেষে এক বছর কলকাতায় চাকরী করলাম I পরে সুযোগ পেলাম দক্ষিন ভারতে যাওয়ার, দক্ষিন ভারতের বাঙ্গালোরে I বেঙ্গালোরে আসার আগে পর্ণ সিনেমা মানে জানতাম কোনো সিডি লাব্রেরী থেকে সিডি নিয়ে এসে কম্পিউটারে দেখা কিংবা বাড়িতে কেউ না থাকলে বাড়ির সিডিতে টিভি লাগিয়ে দেখা I পরে বন্ধুদের কাছে জানতে পারলাম ইন্টারনেটে নাকি আরও অনেক ভালো ভালো পর্ণ পাওয়া যায় I শুরু করলাম ইন্টারনেটে ব্লু ফ্লিম দেখতে শুরু করলাম, ইন্টারনেটে দেখার পর আমার আগ্রহ আরও অনেক বেড়ে গেলো I আর আমি বুঝতে পারলাম বিভিন্ন পর্ণ জগতের ব্যপারে I কিন্তু হট ইন্ডিয়ান আন্টির ব্যপারে জানতে পারলাম বেঙ্গালোরে এসে I হট ইন্ডিয়ান আন্টিদের ব্যপারে অনেক বেশি আগ্রহী হয়ে পড়লাম কারণ দুরদেশে তারা একমাত্র উপায় ছিলো আমার শরীরের খিদে মেটানোর I
অনেক চেষ্টা করে এক হট ইন্ডিয়ান আন্টির সঙ্গে বন্ধুত্ব করলাম I অনেক সময় লেগে গেলো তার ঘোর পর্যন্ত পৌছতে, কারণ তিনিও আগে নিশ্চিত করে নিতে চায় ছিলেন আমি তার বিশস্ত হতে পারবো কি না I কারণ তার ম্যান সম্মানের ব্যপার ছিলো, তার খুবই ভালো পরিবারের I সবাই একই সঙ্গে থাকেন, কিন্তু তার স্বামী যৌন অক্ষম তাই তাকে আমার সাহায্যের প্রয়োজন হলো I সকলেরই শরীরের এক চাহিদা আছে, সেটা যদি পুরো না হয় তাহলে মানুষ অন্য কোনো বিকল্প খোজার চেষ্টাতো করবেই I যাইহোক, তার স্বামী চাকরী করতেন আর তিনি সময় কাটানোর জন্য বিভিন্ন কাজে নিজেকে ব্যস্ত রাখতেন I আমার সঙ্গে পরিচয় হওয়ার পর, যখনই আমি সুযোগ পেতাম তার বাড়িতে চলে যেতাম I আমি যেহেতু কল সেন্টারে চাকরী করি, তাই আমার নাইট সিফট থাকলে আমি দিনের বেলায় সুযোগ পেয়ে যায় তার ও আমার চোদন চাহিদা মেটানোর I

No comments:

Post a Comment