Monday 23 June 2014

সেক্সি মাগির ভেজা গুদ এর ল্যাঙট চান

একদম খুব সুন্দরি ও ফর্সা মেয়ের চান করার ভিডিও হল এই ভিডিও টা।মেয়েটার চেহারাটা বেস সুন্দর ও সেক্সি।দেখলেই যেন জড়িয়ে ধরে থাকতে ইচ্ছে করে।শুধু যে মেয়েটা সুন্দরি দেখতে সেটা নয় সুন্দরি হবার সাথে সাথে ব্যাপক সেক্সি ও এই ভেজা গুদ এর মেয়েটা।মেয়েটার শরীর টা খুব একটা পাতলা নয় কিন্তু খুব যে মোটা টাও নয়।সব মিলিয়ে এই ভেজা গুদ এর মেয়েটা সব দিক থেকেই একদম সেক্সি ও হট।চান করতে করতে মেয়েটার দুধের সাথে ভেজা গুদ টাও কিন্তু খুব যে বেসি দেখিয়েছে সেটা নয় কিন্তু বেস ভালো করে দেখানো হয়েছে।গুদে একটাও বাল নেই আর গুদ টা বেস ভালোই ফর্সা ও সেক্সি।মাগির দুধ গুলোকে ভালো দেখো।
দুধ ও ভেজা গুদ যদি কোন সুন্দরি ফর্সা মাগির সেক্সি হয় তাহলে সেটা তো দেখতে ভালো লাগে তার উপর যদি আবার কোন এই ধরনের মেয়েদের সেক্সি ফর্সা দুধে ও গুদে কালো টাট্টু থাকে তাহলে কেমন দেখতে লাগবে একবার ভাবুন। এই ধরনের মেয়ের ল্যাঙট চান দেখাতা কিন্তু খুব ভাজ্ঞের ব্যাপার।না ভাব্লেও চলবে কারন এই ভিডিও টাতে সেই রকমই একটা মেয়েকে চান করার সময় দেখানো হয়েছে। মেয়েটা ফর্সা ও দেখতে দারুন সুন্দর, এর উপর ওর দুধ গুলো একদম কচি পেয়ারার মতন। গুদ টাও বেস ভালো দেখতে একটাও বাল নেই ওখানে।গায়ে জল লেগে থাকাকালিন মেয়েটাকে এতটাই সুন্দর লাগছে যে না দেখলে বলে বোঝানো সম্ভব নয়।
সুন্দরি মেয়েটা ল্যাঙট হয়ে তার ধন জালান যৌবন কে দেখিয়ে দারুন ভাবে সাওয়ারের জলে চান করছে। একেই মেয়েটা খুব সুন্দর ও হট তার উপর আবার গোটা সেক্সি ফর্সা শরীর টাতে জল লেগে আরও বেশি ভালো লাগছে।সেক্স্য দুধ গুলতে কালো টাট্টু টা লাগানর জন্য দারুন লাগছে দুধ দুতকে।গুদ টাও বেস ভালো, একটাও বাল নেই ওটাতে। মেয়েটা যখন হাত তুলে চুল গুলোকে উপরের দিকে উঠিয়ে চান করছে সেই সিন টা যেকোনো ছেলে ভালো করে দেখলে পাগল হয়ে যাবে ওকে পাবার জন্য।আমি তো অনেক কষ্ট করে এই মাগিটাকে দেখে আমার বাঁড়াটাকে ঠিক করে রাখতে পেরেছি।আমার বাঁড়া একদম টস টস করতে শুরু করেছে এই ভিডিও টাকে দেখার পোর থেকে।

No comments:

Post a Comment